Sizə ziyarət etmək və səmimizə ibadət etmək üçün hoş geldiniz.

Q345B স্কোয়ার স্টীল পাইপের জ্ঞান

Məqalə müəllifi:administrators buraxılma vaxtı:2021/08/10 14:20:33 Oxu:407
এটা শিখা গেছে যে Q345B স্কোয়ার স্টিল পাইপের বিভিন্ন স্টিলের ভূমিকা উপাদান হিসেবে বিশ্লেষণ করা হয়েছে।এগুলো মূলত মেশিনিং এবং তৈরি করার জন্য ব্যবহৃত।কিছু শিল্পের মধ্যে এগুলো মল শেল উৎপাদনের জন্য ব্যবহার করা যাবে, বিশেষ করে কিছু সময়ের পর।The heat treatment method can reasonably improve the physical properties and processability of the raw materials.

Q345B স্কোয়ার স্কোয়ার স্টিল টাইব এলোয়েট টুল স্টীলের কাছে উচ্চ ভিত্তিক ভিত্তিক শক্তি, ভাঙ্কুর কঠোর এবং উচ্চ ক্লান্তিQ345B সীমিলেস স্কোয়ার টাউবের কাটানো কাটানোর কাজ কিউ- ৩৪৫বি স্কোয়ার স্টিল টাইবের চেয়ে বেশি।Q345B সীমালেস স্কোয়ার টাইউব বেশি সতর্কতা ও জ্ঞান রয়েছে উচ্চ তাপমাত্রার অধীনে।তার চাপের শান্তি সম্পূর্ণ শক্তি এবং দীর্ঘমেয়াদী কম্পিউটিভ শক্তি, দীর্ঘমেয়াদ অপারেশনের তাপমাত্রা ৫০০ £৮৪৫১;ঠান্ডা সংস্কারের সময় প্লাস্টিকের গন্তব্য হচ্ছে মধ্যতম স্তরে এবং স্বাগত ক্ষমতা দারিদ্র।দীর্ঘমেয়াদী লোডের নীচে কাজের চাবিক উপাদান হিসেবে যেমন গাড়ি এবং ডিজেল ইঞ্জিনের ট্রান্সমিশন যন্ত্র;স্টিম টার্বিনের মোটর রোটর, প্রধান শাফট বোঝা, ভারী লোড রোটরিং শাফট এবং বিশাল ক্রস-সেকেন্ডের অংশ।

  স্টীলের সুন্দর প্রক্রিয়া আছে।মেশিনিং এবং গঠনের পর গুহার মড ডিফর্ম এবং বিশেষ বিষয়গুলো কমে যাচ্ছে।গরম চিকিৎসা প্রক্রিয়ার পর, পৃথিবীর শক্তি উন্নতি এবং গরম শেল এবং #39;সার্ভিসের জীবন উন্নত হতে পারে।গরম চিকিৎসার পূর্বে, ক্রমশ বা ক্রমশ প্রক্রিয়া উন্নত হয়েছে।সম্পূর্ণ ক্রিস্টাল অনুসারে নেটের মতো কাঠামো এবং স্ট্রিপ কাঠামো অপসারণ করা হয়েছে।কিউ- ৩৪৫বি সীমালেস স্কোয়ার টাইব এই খারাপ উপাদানের শারীরিক বৈশিষ্ট্য উন্নতি করতে পারে।

স্টীলের ভিত্তিক প্রান্তের প্রভাব, কষ্ট এবং বেশী ক্লান্ত শক্তির প্রভাব ফেলেছে।The cutting performance is higher than that of Q345B square steel tube steel. এটার উচ্চ চ চাপের শান্তিপূর্ণ শক্তি এবং দীর্ঘমেয়াদী সম্পুর্ণ শক্তি

TAGSetiket:40 precision tube

Müəllif hüquqları bildirişi:Əksiz kvadrat tüpü ürəkçisiTəmin olunurQ345B স্কোয়ার স্টীল পাইপের জ্ঞানİnternetdən gəlir və yalnız ekran məqsədi ilə istifadə olunur və bu məlumatların düzgünlüyünə, etibarlılığına, vaxtında və ya tam olmasına zəmanət vermir. Bəzi şəkillərin və mətnlərin müəllif hüquqları hələ də orijinal müəllifə məxsusdur. Hüquqlarınızı pozduğunuz təqdirdə, bizimlə əlaqə saxlayın və mümkün qədər tez bir zamanda 24 saat ərzində siləcəyik, yalnız pulsuz xidmətlər təqdim edirik.Q345B স্কোয়ার স্টীল পাইপের জ্ঞানHəm də bu veb saytın fikirlərini və fikirlərini göstərmir və istinad dəyəri yoxdur.